Delicious Kadai Chicken Recipe || ধাবা স্টাইল কড়াই চিকেন রেসিপি ||

kadai chicken recipe

Kadai Chicken Recipe: নমস্কার! কেমন আছেন বন্ধুরা? আশাকরি ভালো আছেন। আজ আপনাদের জন্য  আরো এক দুর্দান্ত চিকেন রেসিপি নিয়ে হাজির হয়েছি। কমবেশি সকলেই চিকেন খুব পছন্দ করেন। আর সেই চিকেন যদি কড়াই চিকেন হয়, তাহলে তো কথাই নেই। হ্যাঁ, আজ আপনাদের জন্য নিয়ে এসেছি দুর্দান্ত স্বাদের কড়াই চিকেন রেসিপি (Kadai Chicken Recipe)। এই রেসিপিটি উত্তর ভারতের ঐতিহ্যবাহী খাবার। খুবই সহজেই বাড়িতে এটি বানিয়ে ফেলা যায়। কীভাবে কড়াই চিকেন রেসিপি (kadai chicken recipe dhaba style) বানাবেন? চলুন বিস্তারিত ভাবে প্রতিবেদন থেকে জেনে নিন। 

Also Read: Kashmiri Aloor dum recipe

কড়াই চিকেন রান্নার প্রয়োজনীয় উপকরণ (Kadai Chicken Recipe ingredients)

কড়াই চিকেন মসলা তৈরির উপকরণ

● গোটা জিরে- ১ চা চামচ।

● গোটা ধনে- ১ চা চামচ। 

● মৌরি- ১ চা চামচ। 

● গোলমরিচ- ২ চা চামচ। 

● কাশ্মীরি লাল লঙ্কা- ৩টি। 

Also Read: Nahum Bakery

চিকেন ম্যারিনেটের উপরকরণ

● হাড়যুক্ত চিকেন- ৭৫০ গ্রাম। 

● আদা রসুন বাটা- ২ টেবিল চামচ। 

● ১ টেবিল চামচ লেবুর রস।

● ২ চা চামচ কাশ্মীরি লঙ্কা গুঁড়ো। 

● ২ চা চামচ নুন। 

Also Read: Macaroni salad recipe healthy

গ্রেভি তৈরির উপরকরণ

● ঘি- ৩ টেবিল চামচ। 

● সাদা তেল- ২ টেবিল চামচ। 

● বড় এলাচ- ২টি।

● দারচিনি- ১ইঞ্চি। 

● তেজপাতা- ২টি। 

● পেঁয়াজ কুঁচি- ১ কাপ। 

● আদা কুঁচি- ১ইঞ্চি। 

● রসুন কুঁচি- ২ চা চামচ। 

● টমেটো কুঁচি- ১ কাপ। 

● কাঁচালঙ্কা- ৫টি। 

● টক দই- ১/৪ কাপ।

● নুন- ১/২ চা চামচ। 

● কিউব কাটা ক্যাপসিকাম- ১/২ কাপ। 

● কিউব কাটা পেঁয়াজ- ১/২ কাপ। 

● গরম মসলা- ১/২ চা চামচ। 

● হলুদ গুঁড়ো- ১/২ চা চামচ। 

● ফ্রেশ ক্রিম-১/৪ কাপ 

● কসুরী মেথি-  টেবিল চামচ।

● ধনেপাতা কুঁচি- ২ টেবিল চামচ।

কড়াই চিকেন রান্নার পদ্ধতি (Best kadai chicken recipe)

স্টেপ ১: কড়াই চিকেন মসলা তৈরি

কড়াই চিকেন বানানোর (kadai chicken recipe Ranveer Brar) জন্য প্রথমেই আমরা একটি গুঁড়ো মসলা তৈরি করে নেব। এর জন্য একটি প‍্যানে ১ চা চামচ গোটা ধনে, ১ চা চামচ গোটা জিরে, ১ চা চামচ মৌরি, ২ চা চামচ গোলমরিচ, ৩টি কাশ্মীরি লাল লঙ্কা নিয়ে নেব। তারপর গ্যাসের ফ্লেম অন করে প‍্যান বসিয়ে মিডিয়াম টু লো ফ্লেমে ভালো করে নেড়ে নেড়ে মসলা ভেজে নিতে হবে। এটা ততক্ষণ ভাজতে হবে যতক্ষণ না যে থেকে একটা সুন্দর গন্ধ বের হয়। 

মশলা ভাজা হয়ে গেলে গ্যাস বন্ধ করে প‍্যান থেকে মসলাগুলি একটি পাত্রে নামিয়ে নিন। তারপর ৫ মিনিট অপেক্ষা করুন, যতক্ষণ না মসলা ঠান্ডা হয়ে যায়। ঠান্ডা হয়েগেলে ভাজা মসলা মিক্সিতে নিয়ে হালকা গুঁড়ো করে নিন। খুব বেশি গুঁড়ো করার দরকার নেই। 

স্টেপ ২: চিকেন ম্যারিনেট

এবার কড়াই চিকেন বানানোর (Kadai Chicken Recipe) জন্য চিকেনগুলি ম্যারিনেট করে নিতে হবে। আমরা এখানে ৭৫০ গ্রাম চিকেন দিয়ে কড়াই চিকেন বানানো। এর জন্য প্রথমে চিকেনগুলি ভালো করে জল দিয়ে ধুয়ে পরিষ্কার করে নিতে হবে। 

এবার ধুয়ে নেওয়া চিকেনগুলি ম্যারিনেট করে নিতে হবে। তারপর জল ঝরিয়ে এর মধ্যে দিয়ে দিতে হবে কিছু গুঁড়ো মশলা। আমরা এখানে চিকেন ম‍্যারিনেশনের জন্য  ২ টেবিল চামচ আদা-রসুন বাটা, ২ চা চামচ কাশ্মীরি লঙ্কা গুঁড়ো, ১ টেবিল চামচ লেবুর রস ও ২ চা চামচ নুন ব্যবহার করবো। এবার এই সব মসলা চিকেনের সঙ্গে ভালো করে মাখিয়ে নেবেন। তারপর ম্যারিনেট করা চিকেনের পাত্র ঢাকা দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ মিনিট রেখে দিন। 

Also Read: Nizams Menu

স্টেপ ৩: কড়াই চিকেন গ্রেভি তৈরি

গ্যাসের ফ্লেম অন করে একটি কড়াই বসিয়ে নিন। নামের সঙ্গে মিল রেখে কড়াই চিকেন (Kadai Chicken Recipe) কড়াইতে করাই ভালো। তবে আপনি চাইলে এটি নন স্টিক প‍্যানেও করতে পারেন। গ্যাসের ফ্লেম মিডিয়াম টু হাই রেখে কড়াইয়ের মধ্যে ৩ টেবিল চামচ ঘি ও ২ টেবিল চামচ সাদা তেল দিয়ে গরম করে নেবেন। 

তেল গরম হলে, এর মধ্যে ২টি বড় কালো এলাচ, ১ইঞ্চি দারচিনি, ২টি তেজপাতা দিয়ে ভালো করে নেড়ে নিন। বেশিক্ষন নাড়ার দরকার নেই, ৪ থেকে ৫ সেকেন্ডের জন্য নাড়লেই যথেষ্ট। 

এরবার ১ কাপ কুচানো পেঁয়াজ কুঁচি তেলের মধ্যে দিয়ে ভালো করে নাড়তে থাকুন, যতক্ষণ না পেঁয়াজের রং বাদামী হয়ে যায়। ৬ থেকে ৮ মিনিট নাড়লেই পেঁয়াজ ভাজা হয়ে যাবে।

এবার কড়াইয়ের মধ্যে ম্যারিনেট করে রাখা চিকেন (Kadai Chicken Recipe) ও বানিয়ে রাখা চিকেন কড়াই মশলা দিয়ে দিন। তারপর একবার ভালো করে পেঁয়াজের সঙ্গে মিশিয়ে নিয়ে হাই ফ্লেমে ৫ থেকে ৬ মিনিট ধরে রান্না করে নিন।

৬ মিনিট পর যখন দেখবেন মশলা ভালো করে ভাজা হয়ে গেছে তখন এর মধ্যে দিয়ে দিন কুঁচি কুঁচি করে কাটা ১ ইঞ্চি আদা, ২ চা চামচ রসুন, ১ কাপ টমেটো কুঁচি ও ৫টি চেরা কাঁচা লঙ্কা। এবার প্রায় ৩ থেকে ৪ মিনিট ধরে নেড়ে নেড়ে ভালো করে রান্না করে নিন। 

Also Read: Veg Green Curry Recipe

এবার গ্যাসের আঁচ মিডিয়াম রেখে এর মধ্যে দিয়ে দিন ১/৪ কাপ ফেটানো টক দই। তারপর ১/২ কাপ জল ও ১/২ চা চামচ নুন দিয়ে ভালো করে মিশিয়ে নিন। এবার কড়াই-এ ঢাকনা দিয়ে মুখ বন্ধ করে দিন। তারপর গ্যাসের ফ্লেম একদম কমিয়ে দিয়ে ৯০ শতাংশ রান্নার জন্য অপেক্ষা করুন। এভাবে প্রায় ৩০ থেকে ৩৫ মিনিট ঢাকনা দিয়ে রান্না করে নেবেন। 

৩৫ মিনিট পর কড়াইয়ের ঢাকনা খুলে এর মধ্যে ১ কাপ কিউব করে কাটা ক্যাপসিকাম, ১ কাপ কিউবাকারের পেঁয়াজ কুঁচি, ১/২ চা চামচ গরম মসলা গুঁড়ো, ১/২ চা চামচ হলুদ গুঁড়ো যোগ করে ২ থেকে ৩ মিনিট ধরে ভালো করে রান্না করে নিন।  

২ থেকে ৩ মিনিট পর ১/৪ কাপ ফ্রেশ ক্রিম ও ১ টেবিল চামচ কসুরী মেথি পাতা। কসুরী মেথি পাতা হাত দিয়ে গুঁড়ো করে তারপর ব্যবহার করবেন। এসময় যদি রান্নায় নুনের প্রয়োজন হয়, তবে প্রয়োজন অনুসারে নুন মিশিয়ে নেবেন। সব শেষে গ্যাসের ফ্লেম অফ করে উপর দিয়ে ছড়িয়ে দিন অল্প পরিমাণ ধনেপাতা কুঁচি। 

ব্যাস, তারপর প্রস্তুত হয়ে যাবে গরম গরম কড়াই চিকেন (Kadai Chicken Recipe)। এই কড়াই চিকেন রেসিপিটি (kadai chicken recipe hebbars kitchen) আপনি এভাবে খুব সহজেই বাড়িতে বানিয়ে নিতে পারেন। এই পদটি আপনি রুটি, নান, রুমালি রুটি, তাওয়া পরোটা, লাচ্ছা পরোটা কিংবা জিরা রাইস, পোলাও ইত্যাদি খাবারের সঙ্গে পরিবেশন করতে পারেন।

আজকের কড়াই চিকেন রেসিপিটি (kadai chicken recipe in hindi) যদি আপনাদের ভালো লাগে, তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পরবর্তী রেসিপির জন্য অপেক্ষা করুন। 

Also Read: Northwoods inn salad recipe

কড়াই চিকেন রেসিপির গুরুত্বপূর্ণ টিপস (Kadai Chicken Recipe)

●  চিকেন কড়াই বানানোর জন্য সর্বদা হাড়যুক্ত চিকেন ব্যবহার করবেন। কারণ হাড়যুক্ত চিকেন রান্নার স্বাদ অনেকটাই বাড়িয়ে দেয়। তবে আপনি চাইলে বোনলেস চিকেনও ব্যবহার করতে পারেন 

● কড়াই চিকেন মসলার জন্য,  মসলা ভাজার পর যদি গরম অবস্থাতেই গুঁড়িয়ে নেন, তাহলে মসলা থেকে একটা পোড়া গন্ধ বের হবে। তাতে রান্নার স্বাদও খারাপ হবে। তাই মসলা ভাজার পর তা অবশ্যই ঠান্ডা করে তারপর গুঁড়ো করবেন।

● কড়াই চিকেন সংরক্ষণ করতে চাইলে এয়ারটাইট কন্টেনারে কড়াই চিকেন রেখে রেফ্রিজারেটরে রেখে দিন। এভাবে রেখে দিলে ২ থেকে ৩ দিন পর্যন্ত ভালো থাকবে। 

Also Read: Biryani Joint Indian cuisine

FAQ on Kadai Chicken Recipe

What is chicken kadai made of?

উত্তরঃ আদা, রসুন, টমেটো, পেঁয়াজ ও একাধিক সুগন্ধী মসলার সংমিশ্রণে তৈরি করা হয় কড়াই চিকেন (Kadai Chicken Recipe)। 

What is the difference between kadai chicken and chicken curry?

উত্তরঃ কড়াই চিকেন সাধারণত শুকনো শুকনো হয়। হাই ফ্লেমে রান্না হওয়ার কারণে জল শুকিয়ে যায় এবং চিকেনের উপর একটা কাঞ্চি আবরণ তৈরি করে। অন্যদিকে চিকেন কারী ধীমি আঁচে তৈরি হয়, যা বেশ নরম ও জুসি জুসি হয়।

Is kadai Chicken good?

উত্তরঃ হ্যাঁ, কড়াই চিকেন স্বাস্থ্যের জন্য বিশেষ করে ডায়াবেটিস, হার্ট ও ওজন ঠিক রাখার জন্য ভালো। তবে এই রান্নাই প্রচুর পরিমানে ঘি বা তেল ব্যবহার করা হয়। 

What is kadai sauce made of?

উত্তরঃ কড়াই চিকেনের গ্রেভি বা সস বানানোর জন্য গরম মসলা, ধনে, জিরে, হলুদ ইত্যাদি মসলা ব্যবহার করা হয়। আর শেষে গ্রেভি ঘন করার জন্য টক দই বা ক্রিম ব্যবহার করা হয়। 

 

Kadai Chicken

Kadai Chicken Recipe: Kadai Chicken, known as Karahi chicken is a famous and traditional North Indian delicacy which is cooked in metal wok.
Prep Time 20 minutes
Cook Time 30 minutes
Total Time 50 minutes
Course Main Course, Side Dish
Cuisine Bengali, North Indian
Servings 4 People
Calories 340 kcal

Ingredients
  

কড়াই চিকেন মসলা তৈরির উপকরণ

  • গোটা জিরে- ১ চা চামচ।
  • গোটা ধনে- ১ চা চামচ।
  • মৌরি- ১ চা চামচ।
  • গোলমরিচ- ২ চা চামচ।
  • কাশ্মীরি লাল লঙ্কা- ৩টি।

চিকেন ম্যারিনেটের উপরকরণ

  • হাড়যুক্ত চিকেন- ৭৫০ গ্রাম।
  • আদা রসুন বাটা- ২ টেবিল চামচ।
  • টেবিল চামচ লেবুর রস।
  • চা চামচ কাশ্মীরি লঙ্কা গুঁড়ো।
  • চা চামচ নুন।

গ্রেভি তৈরির উপরকরণ

  • ঘি- ৩ টেবিল চামচ।
  • সাদা তেল- ২ টেবিল চামচ।
  • বড় এলাচ- ২টি।
  • দারচিনি- ১ইঞ্চি।
  • তেজপাতা- ২টি।
  • পেঁয়াজ কুঁচি- ১ কাপ।
  • আদা কুঁচি- ১ইঞ্চি।
  • রসুন কুঁচি- ২ চা চামচ।
  • টমেটো কুঁচি- ১ কাপ।
  • কাঁচালঙ্কা- ৫টি।
  • টক দই- ১/৪ কাপ।
  • নুন- ১/২ চা চামচ।
  • কিউব কাটা ক্যাপসিকাম- ১/২ কাপ।
  • কিউব কাটা পেঁয়াজ- ১/২ কাপ।
  • গরম মসলা- ১/২ চা চামচ।
  • হলুদ গুঁড়ো- ১/২ চা চামচ।
  • ফ্রেশ ক্রিম-১/৪ কাপ
  • কসুরী মেথি- টেবিল চামচ।
  • ধনেপাতা কুঁচি- ২ টেবিল চামচ।

Instructions
 

স্টেপ ১: কড়াই চিকেন মসলা তৈরি

  • কড়াই চিকেন বানানোর (kadai chicken recipe Ranveer Brar) জন্য প্রথমেই আমরা একটি গুঁড়ো মসলা তৈরি করে নেব। এর জন্য একটি প‍্যানে ১ চা চামচ গোটা ধনে, ১ চা চামচ গোটা জিরে, ১ চা চামচ মৌরি, ২ চা চামচ গোলমরিচ, ৩টি কাশ্মীরি লাল লঙ্কা নিয়ে নেব। তারপর গ্যাসের ফ্লেম অন করে প‍্যান বসিয়ে মিডিয়াম টু লো ফ্লেমে ভালো করে নেড়ে নেড়ে মসলা ভেজে নিতে হবে। এটা ততক্ষণ ভাজতে হবে যতক্ষণ না যে থেকে একটা সুন্দর গন্ধ বের হয়।
  • মশলা ভাজা হয়ে গেলে গ্যাস বন্ধ করে প‍্যান থেকে মসলাগুলি একটি পাত্রে নামিয়ে নিন। তারপর ৫ মিনিট অপেক্ষা করুন, যতক্ষণ না মসলা ঠান্ডা হয়ে যায়। ঠান্ডা হয়েগেলে ভাজা মসলা মিক্সিতে নিয়ে হালকা গুঁড়ো করে নিন। খুব বেশি গুঁড়ো করার দরকার নেই।

স্টেপ ২: চিকেন ম্যারিনেট

  • এবার কড়াই চিকেন বানানোর (Kadai Chicken Recipe) জন্য চিকেনগুলি ম্যারিনেট করে নিতে হবে। আমরা এখানে ৭৫০ গ্রাম চিকেন দিয়ে কড়াই চিকেন বানানো। এর জন্য প্রথমে চিকেনগুলি ভালো করে জল দিয়ে ধুয়ে পরিষ্কার করে নিতে হবে।
  • এবার ধুয়ে নেওয়া চিকেনগুলি ম্যারিনেট করে নিতে হবে। তারপর জল ঝরিয়ে এর মধ্যে দিয়ে দিতে হবে কিছু গুঁড়ো মশলা। আমরা এখানে চিকেন ম‍্যারিনেশনের জন্য  ২ টেবিল চামচ আদা-রসুন বাটা, ২ চা চামচ কাশ্মীরি লঙ্কা গুঁড়ো, ১ টেবিল চামচ লেবুর রস ও ২ চা চামচ নুন ব্যবহার করবো। এবার এই সব মসলা চিকেনের সঙ্গে ভালো করে মাখিয়ে নেবেন। তারপর ম্যারিনেট করা চিকেনের পাত্র ঢাকা দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ মিনিট রেখে দিন।

স্টেপ ৩: কড়াই চিকেন গ্রেভি তৈরি

  • গ্যাসের ফ্লেম অন করে একটি কড়াই বসিয়ে নিন। নামের সঙ্গে মিল রেখে কড়াই চিকেন (Kadai Chicken Recipe) কড়াইতে করাই ভালো। তবে আপনি চাইলে এটি নন স্টিক প‍্যানেও করতে পারেন। গ্যাসের ফ্লেম মিডিয়াম টু হাই রেখে কড়াইয়ের মধ্যে ৩ টেবিল চামচ ঘি ও ২ টেবিল চামচ সাদা তেল দিয়ে গরম করে নেবেন।
  • তেল গরম হলে, এর মধ্যে ২টি বড় কালো এলাচ, ১ইঞ্চি দারচিনি, ২টি তেজপাতা দিয়ে ভালো করে নেড়ে নিন। বেশিক্ষন নাড়ার দরকার নেই, ৪ থেকে ৫ সেকেন্ডের জন্য নাড়লেই যথেষ্ট।
  • এরবার ১ কাপ কুচানো পেঁয়াজ কুঁচি তেলের মধ্যে দিয়ে ভালো করে নাড়তে থাকুন, যতক্ষণ না পেঁয়াজের রং বাদামী হয়ে যায়। ৬ থেকে ৮ মিনিট নাড়লেই পেঁয়াজ ভাজা হয়ে যাবে।
  • এবার কড়াইয়ের মধ্যে ম্যারিনেট করে রাখা চিকেন (Kadai Chicken Recipe) ও বানিয়ে রাখা চিকেন কড়াই মশলা দিয়ে দিন। তারপর একবার ভালো করে পেঁয়াজের সঙ্গে মিশিয়ে নিয়ে হাই ফ্লেমে ৫ থেকে ৬ মিনিট ধরে রান্না করে নিন।
  • ৬ মিনিট পর যখন দেখবেন মশলা ভালো করে ভাজা হয়ে গেছে তখন এর মধ্যে দিয়ে দিন কুঁচি কুঁচি করে কাটা ১ ইঞ্চি আদা, ২ চা চামচ রসুন, ১ কাপ টমেটো কুঁচি ও ৫টি চেরা কাঁচা লঙ্কা। এবার প্রায় ৩ থেকে ৪ মিনিট ধরে নেড়ে নেড়ে ভালো করে রান্না করে নিন।
  • এবার গ্যাসের আঁচ মিডিয়াম রেখে এর মধ্যে দিয়ে দিন ১/৪ কাপ ফেটানো টক দই। তারপর ১/২ কাপ জল ও ১/২ চা চামচ নুন দিয়ে ভালো করে মিশিয়ে নিন। এবার কড়াই-এ ঢাকনা দিয়ে মুখ বন্ধ করে দিন। তারপর গ্যাসের ফ্লেম একদম কমিয়ে দিয়ে ৯০ শতাংশ রান্নার জন্য অপেক্ষা করুন। এভাবে প্রায় ৩০ থেকে ৩৫ মিনিট ঢাকনা দিয়ে রান্না করে নেবেন।
  • ৩৫ মিনিট পর কড়াইয়ের ঢাকনা খুলে এর মধ্যে ১ কাপ কিউব করে কাটা ক্যাপসিকাম, ১ কাপ কিউবাকারের পেঁয়াজ কুঁচি, ১/২ চা চামচ গরম মসলা গুঁড়ো, ১/২ চা চামচ হলুদ গুঁড়ো যোগ করে ২ থেকে ৩ মিনিট ধরে ভালো করে রান্না করে নিন।
  • ২ থেকে ৩ মিনিট পর ১/৪ কাপ ফ্রেশ ক্রিম ও ১ টেবিল চামচ কসুরী মেথি পাতা। কসুরী মেথি পাতা হাত দিয়ে গুঁড়ো করে তারপর ব্যবহার করবেন। এসময় যদি রান্নায় নুনের প্রয়োজন হয়, তবে প্রয়োজন অনুসারে নুন মিশিয়ে নেবেন। সব শেষে গ্যাসের ফ্লেম অফ করে উপর দিয়ে ছড়িয়ে দিন অল্প পরিমাণ ধনেপাতা কুঁচি।
  • ব্যাস, তারপর প্রস্তুত হয়ে যাবে গরম গরম কড়াই চিকেন (Kadai Chicken Recipe)। এই কড়াই চিকেন রেসিপিটি (kadai chicken recipe hebbars kitchen) আপনি এভাবে খুব সহজেই বাড়িতে বানিয়ে নিতে পারেন। এই পদটি আপনি রুটি, নান, রুমালি রুটি, তাওয়া পরোটা, লাচ্ছা পরোটা কিংবা জিরা রাইস, পোলাও ইত্যাদি খাবারের সঙ্গে পরিবেশন করতে পারেন।
  • আজকের কড়াই চিকেন রেসিপিটি (kadai chicken recipe in hindi) যদি আপনাদের ভালো লাগে, তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পরবর্তী রেসিপির জন্য অপেক্ষা করুন।

Notes

●  চিকেন কড়াই বানানোর জন্য সর্বদা হাড়যুক্ত চিকেন ব্যবহার করবেন। কারণ হাড়যুক্ত চিকেন রান্নার স্বাদ অনেকটাই বাড়িয়ে দেয়। তবে আপনি চাইলে বোনলেস চিকেনও ব্যবহার করতে পারেন 
● কড়াই চিকেন মসলার জন্য,  মসলা ভাজার পর যদি গরম অবস্থাতেই গুঁড়িয়ে নেন, তাহলে মসলা থেকে একটা পোড়া গন্ধ বের হবে। তাতে রান্নার স্বাদও খারাপ হবে। তাই মসলা ভাজার পর তা অবশ্যই ঠান্ডা করে তারপর গুঁড়ো করবেন।
● কড়াই চিকেন সংরক্ষণ করতে চাইলে এয়ারটাইট কন্টেনারে কড়াই চিকেন রেখে রেফ্রিজারেটরে রেখে দিন। এভাবে রেখে দিলে ২ থেকে ৩ দিন পর্যন্ত ভালো থাকবে।
Keyword Kadai Chicken

Leave a comment

Recipe Rating




Open chat
1
Scan the code
Welcome to FoodiePrice
Hello 👋
Can we help you?